কক্সবাজারের পেকুয়ায় নির্বাচন প্রতিহত করতে ব্যাপক ভাঙচুর, রাস্তায় আগুন

Estimated read time 1 min read

জানুয়ারি ৬, ২০২৪,

কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজারের পেকুয়ায় নির্বাচন প্রতিহত করতে গাড়ি ভাঙচুর ও রাস্তায় টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করেছে বিএনপি-জামায়াতের সমর্থকরা। শনিবার (৬ জানুয়ারি) দুপুরের দিকে পেকুয়ার বিভিন্ন সড়কে এ ঘটনা ঘটে।

সরেজমিনে দেখা যায়, পেকুয়া সিকদার পাড়া ডাবল ব্রিজ সংলগ্ন এলাকায় উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও স্থানীয় ইউপি সদস্য শাহনেওয়াজ আযাদের নেতৃত্বে ২০ থেকে ৩০ জনের একটি দল রাস্তায় টায়ার জালিয়ে সড়ক অবরোধ করে। এসময় তাঁরা নির্বাচন বিরোধী স্লোগান দিয়ে ব্যাটারি চালিত ইজিবাইক ভাঙচুর করেন। এছাড়া পেকুয়া বাজারের পশ্চিম পাশে শ্রমিকদল নেতা নুরুল আলমের নেতৃত্বে, বাজারের পূর্ব পাশে যুবদল নেতা শোয়েবের নেতৃত্বে রাস্তায় গাছ ফেলে সড়ক অবরোধ করে গাড়ি ভাঙচুর করে। পরে ঘটনাস্থলে পুলিশ ও বিজিবি পৌঁছালে তাঁরা পালিয়ে যায়।

জানতে চাইলে বিএনপি নেতা শাহনেওয়াজ আযাদ জানান, শেখ হাসিনার নেতৃত্বে ডামি নির্বাচন এদেশের জনগণ মানেনা। জনগণ আগামীকালের নির্বাচন বর্জন করেছে। আমরা আমাদের ভোটাধিকার ফিরে পেতে রাস্তায় নেমেছি।

এব্যাপারে পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইলিয়াছ বলেন, যারা মানুষের জানমালের ক্ষতি করে তাঁরা দেশের শত্রু। জনগণের শত্রু। পুলিশ ভাঙচুরকারীদের ধরতে কাজ করছে।

www.bbcsangbad24.com

আরও দেখুন আমাদের সাথে......

More From Author