কক্সবাজারে

Estimated read time 1 min read

মার্চ,০৬,২০২৪

নিজস্ব প্রতিবেদক

কক্সবাজার শহরের কলাতলীতে সময় অনুযায়ী বাস ছাড়তে বলায় হাসান হাবীব নামে এক পর্যটককে মারধরের অভিযোগ উঠেছে গ্রিন লাইন পরিবহনের চালকের বিরুদ্ধে। পরে জেলা প্রশাসনের পর্যটক সেলের ম্যাজিস্ট্রেট অভিযান চালিয়ে অভিযুক্ত চালকের ডাইভিং লাইসেন্স জব্দ করেছে। এসময় গ্রিন লাইন পরিবহন কর্তৃপক্ষকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।

বুধবার (৬ মার্চ) বেলা ১১ টায় বিষয়টি নিশ্চিত করেছেন কক্সবাজার জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট (পর্যটন সেল) মাসুদ রানা।

মঙ্গলবার (৫ মার্চ) রাত ১০ টার দিকে কক্সবাজার শহরের কলাতলীর ডলফিন মোড়ে এ ঘটনা ঘটে। ড্রাইভিং লাইসেন্স জব্দ করা চালক হচ্ছেন বাবুল খন্দকার।

প্রত্যক্ষদর্শীদের বরাতে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট (পর্যটন সেল) মাসুদ রানা জানান, ঢাকা থেকে পর্যটক আহসান হাবীব পরিবার নিয়ে কক্সবাজারে ঘুরতে আসেন। তিনি গ্রিন লাইন পরিবহনে ঢাকায় ফিরছিলেন। সময় অনুযায়ী গাড়ি ছাড়তে বলায় ভুক্তভোগী পর্যটককে অশ্লীল ভাষায় গালাগাল করেন চালক। একপর্যায়ে চালকের ইন্ধনে পরিবহনের দুই কর্মচারি পর্যটকের গায়ে হাত তোলেন। পরে তারা বিষয়টি আমাদের জানালে আমরা তাৎক্ষণিক একটি টিম নিয়ে অভিযান চালিয়ে দুর্ব্যবহার করায় অভিযুক্ত চালকের ড্রাইভিং লাইসেন্স জব্দ করা হয়। মূল অভিযুক্ত বাকি ২ জন পালিয়ে যায়। এসময় গ্রিন লাইন পরিবহন কর্তৃপক্ষকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।

www.bbcsangbad24.com

আরও দেখুন আমাদের সাথে......

More From Author