গত ১৬ ঘণ্টায় ১৪ স্পটে আগুন

Estimated read time 1 min read

জানুয়ারী,০৬,২০২৪

নিজস্ব প্রতিবেদক

নির্বাচন ঘিরে রাজনৈতিক পরিস্থিতি উত্তপ্ত হচ্ছে। বিএনপি-জামায়াত আজ থেকে দুই দিনের হরতাল আহ্বান করেছেন। এরই মধ্যে গত ১৬ ঘণ্টায় ১৪ টি অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এর মধ্যে ৬ টি পরিবহন ও ৯ টি স্থাপনা রয়েছে। ফায়ার সার্ভিসের মিডিয়া উইং আমার সংবাদকে এসব তথ্য নিশ্চিত করেছে।

ফায়ার সার্ভিস সূত্র জানায়, গতকাল (৫ জানুয়ারি)  সন্ধ্যা  ৬টা থেকে আজ (৬ জানুয়ারি) সকাল ১০টা পর্যন্ত (১৬ ঘণ্টায়) সারাদেশে উচ্ছৃঙ্খল জনতা কর্তৃক ১৪টি আগুনের সংবাদ পেয়েছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স। এতে ৬টি যানবাহন ও ৯টি স্থাপনা ( বৌদ্ধ মন্দির ১, শিক্ষাপ্রতিষ্ঠান ৮) পুড়ে গেছে ও ৪ জন নিহত (ট্রেনের আগুন) হয়েছেন।

যেসব স্থানের অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে: 

ঢাকা সিটিতে ১টি, ঢাকা বিভাগ ৪ টি (নারায়ণগঞ্জ ১, গাজীপুর সদর ২, কালিয়াকৈর ১), সিলেট বিভাগে ২ (দক্ষিণ সিলেট, চুনারুঘাট), চট্টগ্রাম বিভাগে ৪টি (রামু ১, ফেনী ১, সীতাকুন্ড ১, চট্টগ্রাম সিটি ১)  ময়মনসিংহ বিভাগে ৩টি (নান্দাইল ১, গফরগাঁও ১, শেরপুর ১) ঘটনা ঘটে। এই অগ্নিকাণ্ডে ট্রেন ১টি (৪টি বগি), পিকআপ ২টি, ট্রাক ১টি, কাভার্ড ভ্যান ২টি, বৌদ্ধ মন্দির ১টি, শিক্ষা প্রতিষ্ঠান ৮টি পুড়ে যায়। এই অগ্নিকাণ্ডে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর ৩২টি ইউনিট ও ১৫১ জন জনবল কাজ করে।

www.bbcsangbad24.com

আরও দেখুন আমাদের সাথে......

More From Author