জয়পুরহাটে পাঁচবিবিতে র‍্যাবের হাতে মাদক ও নগদ টাকা সহ আটক ২

Estimated read time 1 min read

জানুয়ারি,২৭,২০২৪

ফারহানা আক্তার, জয়পুরহাট জেলা প্রতিনিধিঃ

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার উত্তর গোপালপুর এলাকা থেকে ফেন্সিডিলসহ ০২ মাদক কারবারী কে গ্রেফতার করেছে র‌্যাব-৫। ২৭ শে জানুয়ারি (শনিবার) রাত আনুমানিক ১ টায়

 জয়পুরহাট জেলার পাঁচবিবি থানাধীন উত্তর গোপালপুর এলাকা হতে ২৪ বোতল ফেন্সিডিল ও মাদক বিক্রয়ের নগদ অর্থ-১,৫২,১৪৫/- টাকাসহ

তাদের গ্রেফতার করে র‍্যাব-৫।

গ্রেফতারকৃতরা হলেন পাঁচবিবি উপজেলার উত্তর গোপালপুরের মোঃ এনামুলের স্ত্রী মোছাঃ জাহানারা বেগম,ও মৃত সোলায়মান সরদারের ছেলে রুবেল সরদার, এবং পলাতক আজিজ মন্ডলের ছেলে এনামুল হক।

পলাতক আসামী এনামুল ও গ্রেফতারকৃত আসামী জাহানারা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। এনামুল সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে জয়পুরহাটের বিভিন্ন এলাকায় খুচরা ও পাইকারী বিক্রি করতো। গ্রেফতারকৃত আসামী রুবেল এনামুল ও জাহানারা‘র সহযোগী হিসেবে কাজ করত বলে জানা যায়। 

এমন সংবাদের ভিত্তিতে, গত কয়েকদিন ধরে র‌্যাব-৫, সিপিসি-৩ এর গোয়েন্দা দল পলাতক আসামী এনামুল এর গতিবিধি পর্যবেক্ষণ শুরু করে। গোপন সংবাদের ভিত্তিতে ২৭-১-২০২৪ ইং তারিখে ০১.০০ ঘটিকায় জয়পুরহাট জেলার পাঁচবিবি থানাধীন উত্তর গোপালপুর নামক এলাকায় এনামুল তার নিজ বাড়িতে ফেন্সিডিল বিক্রয়ের সময় র‌্যাব-৫, সিপিসি-৩ এর একটি আভিযানিক দল অভিযান পরিচালনাকালে কৌশলে এনামুল পালিয়ে যায় এবং জাহানারা ও রুবেল কে আটক করা হয়। পরবর্তীতে সাক্ষীদের উপস্থিতিতে জাহানারা ও রুবেল এর নিকট রক্ষিত অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল ২৪ বোতল এবং মাদক বিক্রয়ের নগদ-১,৫২,১৪৫/- টাকা উদ্ধার করা হয়। মাদকসেবী ও মাদক কারবারী সিন্ডিকেটের অন্যান্য সদস্যদের ধরতে র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্পের গোয়েন্দা কার্যক্রম অব্যাহত রয়েছে।

গ্রেফতারকৃত আসামীদেরকে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে জয়পুরহাট জেলার পাঁচবিবি থানায় হস্তান্তর করা হয়েছে।

www.bbcsangbad24.com

আরও দেখুন আমাদের সাথে......

More From Author