জয়পুরহাটে পৃথক মামলায় দুইভাইসহ তিনজনের যাবজ্জীবন

Estimated read time 1 min read

জানুয়ারী,১৮,২০২৪

ফারহানা আক্তার,জয়পুরহাট প্রতিনিধিঃ


জয়পুরহাটে পৃথক মামলায় দুইভাইসহ তিনজনের যাবজ্জীবন কারাদÐ দিয়েছেন আদালত। এছাড়া তাদের প্রত্যেককে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। বুধবার দুপুরে অতিরিক্ত দায়রা জজ-২ আদালতের বিচারক আব্বাস উদ্দীন এ রায় দেন।

দÐপ্রাপ্তরা হলেন, পাঁচবিবি উপজেলার কলদপুর গ্রামের অফির উদ্দীনের ছেলে আনিছুর রহমান, নজরুল ইসলাম ও নওগাঁর বাগবাড়ি চকপ্রাণ গ্রামের আব্দুল মজিদের ছেলে সোহাগ হোসেন।

মামলার বিবরণে জানা গেছে, পাঁচবিবি উপজেলার আটুল গ্রামের সিরাজুল ইসলামের মেয়ে শেওলা খাতুনের সঙ্গে কুদ্দুসের বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের মধ্যে ঝগড়াঝাটি লেগেই থাকতো। ২০০৫ সালের ২০ নভেম্বর রাতে তাদের আবারও ঝগড়া হলে শেওলা খাতুন আসামিদের ডেকে আনেন। এরপর কুদ্দুসকে লাঠি ও দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করলে কুদ্দুস ঘটনাস্থলেই মারা যান। এ ঘটনায় নিহতের বড় ভাই লুৎফর রহমান বাদি হয়ে পাঁচবিবি থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এ মামলার দীর্ঘ শুনানি শেষে বিজ্ঞ আদালত আজ এ রায় দেন।

অন্যদিকে, ২০২১ সালের ২০ নভেম্বর জয়পুরহাট-আক্কেলপুর রেলস্টেশনের মাঝামাঝি এলাকায় সীমান্ত এক্সপ্রেস ট্রেনে অভিযান চালিয়ে ৫০ পিস নেশা জাতীয় ইনজেকশানসহ সোহাগকে গ্রেফতার করে সান্তাহার জিআরপি পুলিশ। দীর্ঘ শুনানি শেষে মাদক মামলায় বিজ্ঞ আদালত তাকে যাবজ্জীবন কারাদÐের আদেশ দেন।

www.bbcsangbad24.com

আরও দেখুন আমাদের সাথে......

More From Author