জয়পুরহাটে লড়ি অটোভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত-৪

Estimated read time 1 min read

ডিসেম্বর,২১,২০২৩

ফারহানা আক্তার, জয়পুরহাট প্রতিনিধি ,

জয়পুরহাটে তেলবাহী লড়ির সাথে অটোভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও চারজন।

বুধবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে জয়পুরহাট-বগুড়া আঞ্চলিক মহাসড়কের কালাই টিএন্ডটি এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে।

নিহত এবং আহত সকলেই জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার তারাকুল গ্রামের বাসিন্দা। নিহত সোবাহান আলী (৬০) পিতা- মৃত জিয়াউদ্দিন এবং নিহত রফিকুল ইসলাম (৪৫) পিতা- গুদলি মিয়া।

আহতরা হলেন- সুজাউল ইসলাম (৫০) পিতা-শাহাদত আলী, মুনছর আলী (৩২) পিতা- আয়েজ উদ্দিন, কোরবান আলি (৪৬) পিতা- রজিব উদ্দিন এবং আইজুল (৩৭) পিতা- বাচ্চু মিয়া।

সড়ক দুর্ঘটনায়  বিষয় নিশ্চিত করেছেন কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসা কর্মকর্তা ডা. নারজিনা (আরএমও)।

প্রত্যক্ষদর্শী, আহত ব্যক্তি এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সূত্রে জানা গেছে, জয়পুরহাটের কালাই উপজেলার বেগুন গ্রাম থেকে আলু নিড়ানি এবং বাধায়ের কাজ শেষে অটোভ্যান যোগে বাড়ির দিকে জয়পুরহাট অভিমুখে ফেরার পথে ঘটনাস্থলে বিপরীত দিক থেকে আসা তেলবাহী লড়ির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এ ঘটনায় তেলবাহী লড়িটি রাস্তার উত্তর পাশের খাদে উল্টে পড়ে যায়। তেলবাহী লড়িটি উদ্ধারে তৎপরতা চালাচ্ছেন ফায়ার সার্ভিস এবং পুলিশ।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে দিলে দুজনকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। বাকিরা কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছে।

www.bbcsangbad24.com

আরও দেখুন আমাদের সাথে......

More From Author