টংগীবাড়িতে শেষ হলো ৩দিন ভোট কেন্দ্রে মোতায়েনকৃত আনসার ভিডিপি সদস্য বাছাই পর্ব

Estimated read time 1 min read


মে,১৫,২০২৪


বিবিসি সংবাদ ডেস্ক:


৬ষ্ট উপজেলা পরিষদ নির্বাচন । আগামী ২১ মে অনুষ্টিতব্য টংগিবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন শৃংখলা রক্ষার্থে ৮৪টি ভোট কেন্দ্রে মোতায়েনকৃত আনসার ভিডিপি সদস্য/সদস্যাদের ৩দিন ব্যাপী বাছাই পর্ব কাজ শুরু হয় গত ১৩/০৫/২৪ ইং হতে ১৫/০৫/২৪ খ্রিঃ পর্যন্ত টংগিবাড়ি উপজেলা আনসার ভিডিপি কার্যালয়ে অনুষ্টিত হয়েছে।

আর এই বাছাই কাজের কার্যক্রমের উদ্বোধন করেন, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সম্মানিত মুন্সীগঞ্জ জেলা কমান্ড্যান্ট মোছাঃ ফরিদা ইয়াসমিন।


এসময় উপস্থিত ছিলেন, সার্কেল এ্যাডজুট্যান্ট মোঃ নুরুজ্জামান ,টংগিবাড়ি উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা ,কারিমা বেগম এবং টংগিবাড়ি উপজেলা প্রশিক্ষক ,মোঃ লুৎফর রহমান। টংগিবাড়ি উপজেলা প্রশিক্ষিকা ফেরদৌসি আক্তার।

উপস্থিত আনসার ভিডিপি সদস্যদের প্রয়োজনীয় কাগজপত্র যাচাই বাচাই সাপেক্ষে নির্বাচনে দায়িত্বপালন কারী ১,১৪৯ জন আনসার ভিডিপি সদস্য/সদস্যা বাছাই করা হয়েছে।উক্ত বাছাই কার্যক্রমে প্রায় ৩ হাজার লোক হতে ১,১৪৯ জন চুড়ান্ত ভাবে নির্বাচন করা হয়। উল্লেখ্য যে,প্রত্যেক সদস্যদের নিজ নিজ ব্যক্তিগত বিকাশ নাম্বার সংগ্রহ করা হয়েছে,নির্বাচনের বিল যার যার বিকাশ/নগদে প্রেরন করা হবে।

www.bbcsangbad24.com

আরও দেখুন আমাদের সাথে......

More From Author