টংগীবাড়ি উপজেলা আনসার কর্মকর্তা সরকারী পোশাক ছাড়া অফিস করেন

Estimated read time 1 min read

মার্চ,২৪,২০২৪


নিজস্ব প্রতিবেদক

সরকারী দুদিন ছুটির পরে সপ্তাহের প্রমথ কর্ম দিবসে মুন্সীগঞ্জের টংগীবাড়ি উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা কারিমা বেগম সরকারী পোশাক ছাড়া অফিস করছেন।


সরেজমিনে গিয়ে দেখা যায়, টংগীবাড়ি উপজেলা আনসার ভিডিপি অফিসার কারিমা বেগম তার অফিস কক্ষের টেবিলে তার চেয়ারে আনসার ভিডিপি পোশাক ছাড়া অফিস করছেন একপর্যায়ে উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা কে জানতে চাইলে তিনি বলেন আমি উপজেলা অফিসার কি বলবেন বলুন? আপনি তো একজন উপজেলা কর্মকর্তা,আপনার কি সরকারী কোন পোশাক নেই, উত্তরে তিনি বলেন,পোশাক আছে ধুয়ে দিয়েছি-শুকায়নি তাই পরে আসেনি । তাছাড়া এবিষয়টি আমি জেলা স্যারকে অবগত করেই অফিস করি।


অন্যদিকে গেলো জাতীয় সংসদ নির্বাচনে ডিউটি করার জন্য উপজেলা প্রতিটি ইউনিয়ন থেকে লোক দিয়ে থাকেন সভানেত্রী ও ইউনিয়ন কমান্ডারগন। এর মধ্যে সভানেত্রীরা লোক সংগ্রহ করে দেন ইউনিয়ন কমান্ডারের নিকট। আরা তারা দেন উপজেলা অফিসার এর নিকট।


উল্লেখ্য গেলো নির্বাচনে ডিউটি বাবৎ প্রত্যকের নামে বরাদ্দ মুজুরী টাকা ছিলো ৬ হাজার । কিন্তু ইউনিয়ন কমান্ডাররা প্রত্যককে দিয়েছেন মাত্র ২ হাজার টাকা করে আর বাকি ৪ হাজার আত্মসাৎ করেছে ।
এর সত্যতা স্বীকার করে আড়িয়ল ইউনিয়নের একজন সভানেত্রী ও জনপ্রতিনিধি বলেন,আমি আড়িয়ল ইউনিয়ন কমান্ডার বিল্লাল হোসেনের নিকট অনেক লোক দিয়েছি ডিউটি করার জন্য আর তারা সুন্দর মতো ডিউটিও করেছে। কিন্তু ওদের প্রাপ্ত ৬ হাজার টাকার তাদেরকে দিয়েছে মাত্র ২ হাজার টাকা করে বাকি টাকা ওরা মিলে আত্মসাৎ করেছে।


তিনি আরো বলেন,আমি এ ধরনের বাটপারদের বিরুদ্ধে যদি সত্য বলতে ইউ এন ও স্যারের কাছে গিয়ে বলতে হয় আমি বলতে পারব।

পোশাক ছাড়া অফিস করার ব্যাপারে মুন্সীগঞ্জ জেলা আনসার ভিডিপি অফিসার এর সাথে আলাপকালে তিনি বলেন বিষয়টি আমাদের অভ্যন্তরিন ,আমি ব্যবস্থা নিব।

www.bbcsangbad24.com

আরও দেখুন আমাদের সাথে......

More From Author