তাড়াইলে ভাষা সৈনিক গঙ্গেশ সরকারকে মরণোত্তর সম্মাননা প্রদান

Estimated read time 1 min read

ফেব্রুয়ারী,২১,২০২৪

মাহবুবুর রহমান রানা, তাড়াইল(কিশোরগঞ্জ):

কিশোরগঞ্জের তাড়াইলে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস-২০২৪ উপলক্ষে ভাষা সৈনিক প্রয়াত গঙ্গেশ সরকারকে তাড়াইল উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মরণোত্তর সম্মাননা দেওয়া হয়েছে।

বুধবার (২১ফেব্রুয়ারী) সকাল ১১ টায় উপজেলা হলরুমে এই সম্মাননা প্রদান করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আল মামুন। ভাষা সৈনিক প্রয়াত গঙ্গেশ সরকারের ২য় ছেলে সাংবাদিক রবীন্দ্র সরকার পিতার সম্মাননা গ্রহন করেন।

এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, তাড়াইল উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আবদুল হাই, উপজেলা আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন লাকী, তাড়াইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনসুর আলী আরিফ,  উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ সুমন কুমার সাহা, ধলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আফরোজ আলম ঝিনুক, তালজাঙ্গা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবু জাহেদ ভূইয়া, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবু মোতালেব সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

প্রয়াত গঙ্গেশ সরকারের পক্ষে ছেলে রবীন্দ্র সরকার মরণোত্তর সম্মাননা স্মারক গ্রহন করে আবেগাপ্লুত হয়ে বলেন, আমার বাবাকে এই সম্মাননা দেওয়ায় তাড়াইল উপজেলা প্রশাসনের নিকট আমি কৃতজ্ঞ।

www.bbcsangbad24.com

আরও দেখুন আমাদের সাথে......

More From Author