দেশে অস্ত্র-শস্ত্র প্রবেশের কোনো সুযোগ নেই:আসাদুজ্জামান খান

Estimated read time 1 min read

ফেব্রুয়ারী,১৭,২০২৪

নিজস্ব প্রতিবেদক

মিয়ানমারে অভ্যন্তরীণ সংঘাতে সীমান্ত এলাকায় বিভিন্ন অনভিপ্রেত ঘটনা ঘটছে, তবে সেসব নিয়ে সরকার প্রয়োজনী উদ্যোগ নিচ্ছে বলে জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, মিয়ানমার সীমান্তে সরকার ও আইনশৃঙ্খলা বাহিনী সতর্ক অবস্থানে রয়েছে এবং দেশে অস্ত্র-শস্ত্র প্রবেশের কোনো সুযোগ নেই।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) বিকেলে চট্টগ্রাম পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন ক্ষকে জেলার আইনশৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে  তিনি এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, “মিয়ানমার সীমান্ত থেকে বিভিন্ন সশস্ত্র গোষ্ঠীর মাধ্যমে অস্ত্র বাংলাদেশে প্রবেশ করছে বলে যেসম খবর পাওয়া যাচ্ছে, তাতে উদ্বিগ্ন হওয়ার কিছু নেই। সরকার এবং আইন শৃঙ্খলা বাহিনী এ বিষয়ে যথেষ্ট সচেতন রয়েছে।”

আগামী উপজেলা নির্বাচনকে ঘিরে পদক্ষেপের বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, “আপনারা জানেন কিছুদিন আগে নির্বাচন কমিশনের তত্ত্বাবধানে সুষ্ঠু, সুন্দর ও সুশৃঙ্খল একটি জাতীয় নির্বাচন সারা দেশে উপহার দেয়া হয়েছে। এ নির্বাচন উপলক্ষে পৃথিবীর বিভিন্ন দেশ আমাদের প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়েছে। এ নির্বাচনের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে আগামী নির্বাচনও সুশৃঙ্খলভাবে সমাপ্ত হবে এটা আশা রাখি।”

মন্ত্রী আরও বলেন, “ড. ইউনূসের বিষয়ে আলাদত যা নির্দেশনা দিচ্ছে, সরকার এবং পুলিশ সে অনুযায়ী আইনানুগ ব্যবস্থা নিচ্ছে।”

www.bbcsangbad24.com

আরও দেখুন আমাদের সাথে......

More From Author