নববধূকে নিয়ে হানিমুনে অভিনেতা জায়েদ খান

Estimated read time 1 min read

  ফেব্রুয়ারি ,২৭,২০২৪

বিনোদন প্রতিবেদক

ঢাকাই চলচ্চিত্রের বর্তমান সময়ের আলোচিত-সমালোচিত অভিনেতা জায়েদ খান। কখনো প্রেম, কখনো বা বিয়ে নিয়ে বিভিন্ন মন্তব্য করে আলোচনায় আসেন তিনি। নতুন খবর হলো বিয়ে করেছেন আলোচিত এই অভিনেতা। তার নতুন বউয়ের প্রথম পছন্দ কক্সবাজার সমুদ্র সৈকত। তাই বাধ্য স্বামীর মতো এই নায়ক বউকে নিয়ে ছুটলেন বিশ্বের সবচেয়ে বড় সমুদ্রসৈকতে। নব বধূ নিয়ে উঠে গেলেন আন্তর্জাতিক মানের একটি হোটেল।

এমনই চিত্রনাট্যের একটি বিজ্ঞাপনে কাজ করলেন এই অভিনেতা। এখানে তার সাথে জুটি বেঁধেছেন অভিনেত্রী জলি। বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) থেকে টিভিসির কাজ শুরু করা হয় কক্সবাজারে। শনিবার (২৪ ফেব্রুয়ারি) পর্যন্ত তিন দিন কলাতলি বিচের বিভিন্ন লোকেশনজুড়েই চলেছে এর চিত্রধারণের কাজ।

হোটেল রামাদা বাই উইনধাম-এর এবারের টিভিসিতে সৈকতের অপরূপ সৌন্দর্যের পাশাপাশি উঠে এসেছে রামাদায় আগত দর্শনার্থীদের জন্য সুপরিসরের এলিগেন্ট আর ক্লাসিক আয়োজনগুলো। আধুনিক ডিজাইনের রুম, সুবিশাল রেস্টুরেন্ট, কিংবা সাগর ছোঁয়া মনোমুগ্ধকর ওপেন এয়ার পুলপাড় সবই কিছুই উঠে এসেছে এই টিভিসিতে।

বিগ বাজেটের এই প্রোজেক্টটি নির্মাণ করছেন পরিচালক অনন্য মামুন।

এদিকে, সম্প্রতি মুক্তির অনুমতি পেয়েছে জায়েদ খান অভিনীত নতুন সিনেমা ‘সোনার চর’। জাহিদ হাসানের পরিচালনায় এতে তার সহশিল্পী হিসেবে অভিনয় করেছেন মৌসুমী এবং ওমর সানী। এক্সেল ফিল্মসের ব্যানারে নির্মিত এই ছবিতে আরও অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, শবনম পারভীন, স্নিগ্ধা, আবুল হোসেন মজুমদার, শাওন আশরাফ, পাপিয়া মাহিসহ আরও অনেকে।

২০২১ সালের সেপ্টেম্বরে শুরু হয় ‘সোনার চর’ সিনেমার শুটিং। প্রযোজনা প্রতিষ্ঠান সূত্রে জানা গেছে, চলতি বছরই এই ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়া হবে।

www.bbcsangbad24.com

আরও দেখুন আমাদের সাথে......

More From Author