নারী হয়ে পাঁচবার ক্ষমতায়, এটা অনেক দেশের পছন্দ না: প্রধানমন্ত্রী

Estimated read time 1 min read

জানুয়ারী,১৩,২০২৪

নিজস্ব প্রতিবেদক

ষড়যন্ত্র এখনো শেষ হয়ে যায়নি বলে উল্লেখ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, একজন নারী হয়ে পাঁচবার ক্ষমতায়, এটা অনেক দেশের পছন্দ না। 

শনিবার (১৩ জানুয়ারি) বিকালে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় আওয়ামী লীগ কার্যালয়ে দলীয় নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা ও মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী আরও বলেন, “চক্রান্ত-ষড়যন্ত্র এখনো শেষ হয়নি, এখনো আছে। বঙ্গবন্ধুর খুনি-যুদ্ধাপরাধী যাদের বিচার করেছি, তাদের ষড়যন্ত্র তো আছেই। অন্যদিকে অনেক দেশ আছে, আমি একজন নারী হয়ে পাঁচবার ক্ষমতায়, এটা তাদের পছন্দ না।”

সরকারপ্রধান বলেন, এদেশের মাটি ব্যবহার করে কেউ অন্য দেশে আক্রমণ করবে- তা হবে না। হতে দেওয়া হবে না। 

এর আগে শনিবার সকাল সোয়া ৯টার দিকে নিজের সরকারি বাসভবন গণভবন থেকে টুঙ্গিপাড়ার উদ্দেশে রওনা হন শেখ হাসিনা। 

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জয়ী হয়ে টানা চতুর্থ মেয়াদে প্রধানমন্ত্রী হিসেবে শপথ নেওয়ার পর দুই দিনের সফরে গোপালগঞ্জে গেছেন আ.লীগ সভাপতি শেখ হাসিনা। নতুন মন্ত্রিসভার সদস্যদের নিয়ে শনিবার সকাল ১১টার দিকে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যান প্রধানমন্ত্রী। এদিন বেলা ১১টা ৫৩ মিনিটে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে শ্রদ্ধা নিবেদন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও নতুন মন্ত্রিসভার সদস্যরা। 

প্রধানমন্ত্রীর সফর ঘিরে নেওয়া হয়েছে কড়া নিরাপত্তাব্যবস্থা। নিজের নির্বাচনি এলাকা টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া উপজেলার দলের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় শেষে রবিবার (১৪ জানুয়ারি) ঢাকায় ফিরবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

www.bbcsangbad24.com

আরও দেখুন আমাদের সাথে......

More From Author