নির্বাচন পরবর্তী সহিংসতা আর চায়না জনসাধারন,তারা চায় শান্তি

Estimated read time 1 min read

ফেব্রুয়ারী,০৭,২০২৪

নিজস্ব প্রতিবেদক:


নির্বাচন পরবর্তী সময়ে সহিংসতা সৃষ্টি করে নানাভাবে হয়রানী হওয়া জনসাধারন এর প্রতিকার চায়। তারা চায় এলাকায় শান্তি ফিরে আসুক। জাতীয় সংসদ নির্বাচন শেষ হলেও কিছু কিছু এলাকায় একশ্রেণীর কিছু অসাধু ব্যক্তি সেখানে নিজের ফকিরালি জাহির করছেন দলের নাম ভাংগিয়ে আর এদের কারনে প্রতিদিন তৈরী হচ্ছে এলাকায় নানা রকম ঝামেলা। আর এসকল ঝামেলা থেকে মুক্তি চায় এলাকার সাধারন নিরিহ জনগন। তারা আর কোন রকম সহিংসতা চায় না,চায় শান্তি।

মুন্সীগঞ্জ ৩ আসনের সদর উপজেলার পঞ্চসার ইউনিয়নের চর-মুক্তারপুর এলাকায় নির্বাচন পরবর্তী সময়ে কয়েক দফা সহিংসতার ঘটনা ঘটেছে।দু পক্ষে পাল্টাপাল্টি মামলাও হয়েছে। তারপরেও সে ঘটনাকে পুঁজি করে এক শ্রেণীর কিছু অসাধু ব্যক্তি নানা সমস্যার সৃষ্টি করে আর চালিয়ে দিচ্ছে সহিংসতার নামে। বর্তমান সময়ে ব্যক্তিগত সমস্যাগুলোকেও টেনে আনছে রাজনৈতিক ফ্লটফ্রমে আর সৃষ্টি করছে ঝামেলা ঐ স্বর্থনীশি মহল।

একটি মহল অভিযোগ তুলছেন এলাকায় বিদ্যুৎ নেই, বিদ্যুৎ বিছিন্ন রয়েছে এলাকায়। এবিষয়ে স্থানীয় বিদ্যুৎ কেন্দ্র (ডেসা) বলছে বিদ্যুতের ব্যাপারে আমাদের কাছে কেউ অভিযোগ করেনি। অভিযোগ করলে আমরা চেষ্টা করি দ্রুত সমাধানের।

ট্রলার চুরির অভিযোগও উঠেছে, নির্বাচনের সময় নদী থেকে দুটি ট্রলার নিয়ে গেছে ইসমাইল গংদের লোকজন । কিন্তু ট্রলার মালিক বলছেন জাতীয় সংসদ নির্বাচন হয়েছে গত ০৭ জানুয়ারী । আর আমার ট্রলার চুরি হয়েছে গত ২৬ ডিসেম্বর। এঘটনার সাথে ইসমাইল এবং তার লোকজনের সাথে কোন যোগসাজ নেই। রাতের আঁধারে নদী থেকে ট্রলার চুরি করে নিয়ে গেছে চুর।

অন্যদিকে মুন্সীগঞ্জ ৩ আসনের মাননীয় সংসদ সদস্য হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লব নির্বাচনের পর পুরোদমে মাঠে রয়েছেন উন্নয়ন কাজে । মুন্সীগঞ্জ ৩ আসনের সর্বস্থরের মানুষের মুখে এখন আনন্দের ফুটেছে। তিনি নির্বাচনের আগে যে প্রতিশ্রুতি দিয়ে ছিলেন তা রক্ষার্থে নিরলসভাবে উন্নয়ন কাজে সময় দিচ্ছেন। তিনি প্রতিটি সভা সেমিনারে একটি কথাই বলছেন আমি বিবাদ চাইনা,চাই শান্তি। চাই মুন্সীগঞ্জের মাইল ফলক উন্নয়ন ।
মাননীয় সাংসদ আরো বলেন,যারা সাধারন মানুষকে হয়রানী করার চেষ্টা করে তাদেরকে ছাড় দেওয়া হবেনা। আমি মানুষের কল্যাণে কাজ করতে চাই,ইনশাল্লাহ করব।

সদর থানার ইনচার্জ (ওসি) মো. আমিনুল ইসলাম বলেন, ঐ এলাকায় যদি কোন ঘটনা ঘটলে ভুক্তভোগীদের লিখিত অভিযোগ দায়ের করা উচিৎ, অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে দ্রুত আইনগত ব্যবস্থা নেওয়া হবে। তবে এ ব্যাপারে এখনও কোনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি।
www.bbcsangbad24.com

আরও দেখুন আমাদের সাথে......

More From Author