বিএনপির ৭ম দফায় ৪৮ ঘণ্টার অবরোধকে কেন্দ্র করে মুন্সীগঞ্জে পুলিশের কড়া নজরধারী

Estimated read time 1 min read


নভেম্বর,২৭,২০২৩

আবু হানিফ রানা:
বিএনপি ও সমমনা রাজনৈতিক দলগুলোর ৭ম দফায় ৪৮ ঘণ্টার অবরোধকে কেন্দ্র করে মুন্সীগঞ্জ জেলা পুলিশের কড়া নজরধারী ও জেলার বিভিন্ন পয়েন্টে পুলিশ প্রশাসন মোতায়েন করা হয়েছে।

এর মধ্যে র‌্যব, বিজিবির টহল দল মোতায়েন করা হয়েছে এবং অবরোধ নাশকতা এড়াতে সাথে রয়েছেন ম্রাজিস্ট্রেট। জেলা পুলিশ ও আনসারে পাশাপাশি নদীপথে জনগনের জানমালের নিরাপত্তার জন্য কড়া নজরধারীতে রয়েছে নৌ পুলিশ। মুন্সীগঞ্জ জেলার সার্বিক আইনশৃংখলা রক্ষার্থে সন্মানিত পুলিশ সুপার মোহাম্মদ আসলাম খাঁনের দিক নির্দেশনায়
বুধবার (২২ নভেম্বর) সকালে থেকে ঘুরে দেখা যায়,ঢাকা-চট্রগাম মহাসড়কের ভবেচর ষ্টান্ড,বাউশিয়া,জামালদিসহ বিভিন্ন পয়েন্ট এ জনগনের জানমাল রক্ষার্থে নিরাপত্তার চাদরে ঢেকে রেখেছে পুলিশ প্রশাসন । ঢাকা -মাওয়া মহাসড়ক ও ছিলো প্রশাসনের কড়া নজরধারতে। জনসাধারনের যাতায়াত ছিলো নিরাপদ নির্বেঘ্নে। এছাড়াও মুন্সীগঞ্জের সিরাজদীখান -শ্রীনগর উপজেলাধীন মহসড়কগুলোতে অবরোধ ও নাশকতা রোধে ছিলো পুলিশের কড়াপাহারা নজরধারী। মুন্সীগঞ্জ জেলা শহরের উপকন্ঠ মুক্তারপুর বাসষ্ঠ্যন্ড ফেরীঘাট,লঞ্চঘাট এলাকায় ও ছিলো পুলিশের কড়াপাহারা ও নজরধারী। মুন্সীগঞ্জ লঞ্চঘাট গিয়ে লঞ্চে আসা যাওয়া যাত্রীসাধারনের ব্যাগ ও মালমাল তল্লাশি করতে দেখা যায় পুলিশের দলকে। মুন্সীগঞ্জ সদর থানার একজন অফিসার বলেন,বিএনপির ডাকা ৭ম দফায় হরতাল অবরোধে আমাদের জেলা পুলিশের অভিভাবক পুলিশ সুপার মোহাম্মদ আসলাম খানের দিক নির্দেশনা মোতাবেক ও ওসি স্যারের নেতৃত্বে আমরা যে কোন পরিস্থিতি মোকাবেলায় সক্রিয়।

এসময় মুক্তারপুর নৌ পুলিশের অফিসার ইনচার্জ এস এম আব্দুস সোবহান বলেন, “যাত্রী ও পণ্য পরিবহন,নদীপথে জনসাধারনের চলাচলের ক্ষেত্রে নিরাপত্তা প্রদানে নৌ পুলিশ নারায়ণগঞ্জ অঞ্চলের মান্যবর পুলিশ সুপার মিনা মাহমুদা স্যারের দিক নির্দেশনায় অবরোধে নাশকতা রোধে আমি ও আমার সঙ্গীয় অফিসার ফোর্সসহ জনগনের জানমালের নিরাপত্তায় সক্রিয়ভাবে কড়া পাহারায় রয়েছি।যেকোনো ধরনের নাশকতা ও সহিংসতা প্রতিরোধে লঞ্চঘাটসহ গুরুত্বপূর্ণ স্থানসমূহে গোয়েন্দারা ছদ্মবেশে নজরদারি ও অব্যাহত রেখেছে।

www.bbcsangbad24.com

আরও দেখুন আমাদের সাথে......

More From Author