মধ্যরাতে ঘুরতে গিয়ে ১ বন্ধুর প্রাণ গেল, ২ বন্ধু আহত

Estimated read time 1 min read

জানুয়ারী,২৬,২০২৪

নিজস্ব প্রতিবেদক

মুন্সীগঞ্জের মাওয়া ফেরি ঘাটে তিন বন্ধু মিলে ঘুরতে গিয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় তন্ময় (২২) নামে একজন নিহত হয়েছেন। হৃদয় ও শাহিন নামের অন্য দুই বন্ধু গুরুতর আহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) দিনগত মধ্যরাতে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তিনজনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে রাত সাড়ে ৪টার দিকে কর্তব্যরত চিকিৎসক তন্ময়কে মৃত ঘোষণা করেন।

তন্ময়ের ভগ্নিপতি মো. সোহাগ জানিয়েছেন, আনুমানিক রাত আড়াইটার দিকে তিন বন্ধু মিলে রাজধানীর কামরাঙ্গীরচর এলাকা থেকে মোটরসাইকেলে করে মাওয়া ফেরি ঘাটে ঘুরতে যান। ফেরার পথে মাওয়া হাইওয়েতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে তিনজনই ছিটকে পড়েন। পরে গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিলে চিকিৎসক রাতেই তন্ময়কে মৃত ঘোষণা করেন। আহত দুজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে পঙ্গু হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

তিনি জানান, তন্ময় রাজধানীর কামরাঙ্গীরচরের খলিফা ঘাটের জান্নাতবাগ এলাকার মোহাম্মদ মাসুদ খানের সন্তান। অন্য দুই বন্ধুর মধ্যে হৃদয় খলিফা ঘাটের সোলাইমানের সন্তান এবং শাহিন একই এলাকার টিটু মিয়ার সন্তান।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া সড়ক দুর্ঘটনায় হতাহতের বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ঢামেক হাসপাতালে জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে। আহত দুজনকে পঙ্গু হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

www.bbcsangbad24.com

আরও দেখুন আমাদের সাথে......

More From Author