মহান ভাষা আন্দোলনের শহিদদের প্রতি পুলিশ সুপারের শ্রদ্ধা নিবেদন

Estimated read time 1 min read


ফেব্রুয়ারি ২১,২০২৪

জয়নাল আবেদীন,চাঁদপুর:

বিনম্র শ্রদ্ধা, যথাযথ মর্যাদা ও পূর্ণ ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে অমর একুশে ফেব্রুয়ারির প্রথম প্রহরে ভাষা শহিদদের প্রতি শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে চাঁদপুর জেলা পুলিশ মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস-২০২৪’ পালন করেছে।
অমর একুশে ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের প্রথম প্রহরে চাঁদপুর কেন্দ্রীয় শহিদ মিনারে চাঁদপুর জেলা পুলিশের পক্ষ থেকে মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম, পুলিশ সুপার, চাঁদপুর পুষ্পস্তবক অর্পণ করে মহান ভাষা আন্দোলনের বীর শহিদদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন।
রাত ১২টা ১টি মিনিটে প্রথমে জেলা প্রশাসক এবং এর পরপরই চাঁদপুর জেলা পুলিশ শহিদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন। এ সময় অমর একুশের কালজয়ী গান আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি…’ বাজানো হয়।
পরে চাঁদপুর জেলা মুক্তিযোদ্ধা কমান্ড ইউনিট এর পক্ষ থেকে বীর মুক্তিযোদ্ধাদের সাথে পুষ্পস্তবক অর্পণ করেন জনাব কামরুল হাসান, জেলা প্রশাসক, চাঁদপুর ও মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম, পুলিশ সুপার, চাঁদপুর।
পুলিশ সুপার পুষ্পস্তবক অর্পণ শেষে শহিদদের প্রতি সন্মান প্রদর্শণ করেন এবং সেখানে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থেকে ভাষা আন্দোলনের শহিদদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন।
এসময় সুদীপ্ত রায়, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত), চাঁদপুর, রাশেদুল হক চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্), চাঁদপুর, মোঃ ইয়াসির আরাফাত, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), চাঁদপুর, অফিসার ইনচার্জ, চাঁদপুর সদর মডেল থানা, অফিসার ইনচার্জ জেলা গোয়েন্দা শাখা, ডিআইও-১ জেলা বিশেষ শাখা, আর আই পুলিশ লাইন্স, আরওআই রিজার্ভ অফিস, চাঁদপুর সহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

www.bbcsangbad24.com

আরও দেখুন আমাদের সাথে......

More From Author