মুন্সীগঞ্জের টংগীবাড়িতে বন্ধ রাস্তা নির্মাণের দ্রুত উদ্যেগ! ব্যবহ্রত হচ্ছে গুণগত মানের সামগ্রী

Estimated read time 1 min read

ফেব্রুয়ারী,২২,২০২৪


আবু হানিফ রানা:

মুন্সীগঞ্জের টংগীবাড়ি উপজেলার সোনারং ব্রীজ হতে বেতকা চৌরাস্তা পর্যন্ত পাঁচ কোটি টাকা ব্যায়ে নির্মাণাধীন রাস্তার বন্ধ কাজ দ্রুত চালুর উদ্যেগ নিয়েছে উপজেলা প্রকৌশলী। পুর্ব অভিযুক্ত সামগ্রী সরিয়ে নিয়ে পরিক্ষা নিরিক্ষা করে সেখানে ব্যবহ্রত হচ্ছে গুণগত মানের ঠিকসই সামগ্রী ।

সরেজমিনে প্রতিবেদন,২২ ফেব্রুয়ারী বৃহস্পতিবার সকাল ১১টার টংগীবাড়ি সোনারং স্কুল মাঠে গিয়ে দেখা যায়, পর্যাপ্ত পরিমান নতুন ইট,কংক্রিট,বালি রাখা আছে। রাস্তা নির্মাণ কাজের মূল  টিকাদারের প্রতিনিধিসহ লোকজন নতুন কোয়ালিাটর মালামাল মাঠে স্টক করছে। এসময় উপজেলা উপ সহকারী প্রকৌশলী আবুল কালাম আজাদ ও তাদের সাথে যৌতভাবে নির্মাণ কাজের তদারকি করছেন।

ঠিকাদার প্রতিষ্টান এন এএ জেবি এর স্বত্বাধিকারী নায়েব আলী খানের সাথে আলাপকালে তিনি বলেন,উক্ত রাস্তার নির্মাণ কাজে যা যা সামগ্রী লাগে সব আমরা দিচ্ছি,প্রকৌশলী দপ্তরের লোকজন সাথে থেকে নির্মাণ কাজের তদারকি করছেন এবং তাদের চাহিদা মোতাবেক গুণগত সামগ্রী দিয়েই রাস্তা নির্মাণ হবে।

এবিষয়ে টংগীবাড়ি উপজেলা প্রকৌশলী শাহ মোয়াজ্জেম এর সাথে আলাপকালে তিনি বলেন, আগে নির্মাণ কাজে নিম্নমানের সামগ্রী ব্যবহার করা হয়েছিলো যা পরিক্ষা করে পাওয়া যায়, তাই পুর্বের সমস্ত নিম্নমানের সামগ্রী সরিয়ে নেওয়া হয়েছে। বর্তমানে খুবই গুণগত সামগ্রী দিয়ে রাস্তা নির্মাণ করা হবে। আর রাস্তার ধুলা বালির জন্য প্রতিদিনই পানি দেওয়া হচ্ছে।

রাস্তার নির্মাণ কাজ বন্ধ থাকার ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন, সমস্ত সামগ্রীর নমুনা এলজিইডি মুন্সীগঞ্জ টেকনিশিয়ান ল্যাব এ পাঠানো হয়েছে পরিক্ষা -নিরিক্ষা করার জন্য । ল্যাব থেকে রিপোর্ট আসলেই নির্মাণ কাজ দ্রুত চালু করা হবে।

www.bbcsangbad24.com

আরও দেখুন আমাদের সাথে......

More From Author