মুন্সীগঞ্জে একাধিক অস্ত্র মামলার আসামী অংকন গ্রেফতার

Estimated read time 1 min read

ফেব্রুয়ারী,০৬,২০২৪


নিজস্ব প্রতিবেদক


মুন্সীগঞ্জে সদররের পঞ্চসার ইউনিয়নের নতুনগাঁও এলাকা থেকে মেহেদি হাসান অংকন (৩৮), নামের এক যুবককে অস্ত্র-গুলিসহ গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (৫ ফেব্রুয়ারি) দিবাগত রাত ৩টার দিকে ইউনিয়নের নতুনগাঁও এলাকা থেকে গ্রেপ্তার করা হয় তাকে।

এসময় তার কাছ থেকে ১টি বিদেশি রিভলবার ও ০৩ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। এর আগে তাকে ২০১৫ সালের ডিসেম্বরে বিদেশি পিস্তল ও তিন রাউন্ড গুলিসহ আটক করেছিলো পুলিশ। সে দুই মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি।
অংকন মধ্যে কোটগাঁও এলাকার সিরাজুল ইসলামের বড় ছেলে ও মুন্সীগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামসুল কবির মাস্টারের ভাগ্নে বলে পরিচিত। বর্তমানে পরিবার নিয়ে মানিকপুর ভাড়া বাসায় থাকেন।

পুলিশ জানায়, মাদক কারবারের তথ্য পেয়ে ওই এলাকায় অভিযান চালালে অস্ত্র ও গুলিসহ অংকনকে গ্রেপ্তার করা হয়। এর আগে তার বিরুদ্ধে মুন্সীগঞ্জ সদর থানায় নং-৬১(৫)১৫, টিআর-২৫৬/২২, ধারা-৩২৩/৩২৬ মামলায় সে পলাতক রয়েছে।

মুন্সীগঞ্জ সদর (সার্কেল) অতিরিক্ত পুলিশ সুপার থান্দার খায়রুল হাসান জানান, অংকনের বিরুদ্ধে কয়েকটি মামলা রয়েছে এবং দুটি মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি। তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের শেষে আদালতে প্রেরণ করা হবে।

www.bbcsangbad24.com

আরও দেখুন আমাদের সাথে......

More From Author