মুন্সীগঞ্জে এসএসসি পরীক্ষা কেন্দ্র পরিদর্শনে জেলা ম্যাজিস্ট্রেট ও পুলিশ সুপার

Estimated read time 1 min read


আবু হানিফ রানা:

ফেব্রুয়ারী,১৫,২০২৪

মুন্সীগঞ্জে নকল মুক্ত পরিবেশে এসএসসি পরীক্ষা শুরু। এবার এসএসসি পরীক্ষা ২০২৪ এ ১২ হাজার ৭ শত ৪৬ জন শিক্ষার্থী এসএসসি পরীক্ষা দিচ্ছে । সারা দেশের ন্যায় বাংলা ১ম পত্র পরীক্ষার মাধ্যমেই শুরু হয়েছে এই পরীক্ষা।

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারী) জেলার ৬টি উপজেলার সকল পরীক্ষা কেন্দ্র গুলোতে সকাল ১০ থেকে দুপুর ১ টা পর্যন্ত একযোগে পরীক্ষা গ্রহন চলে।

মুন্সীগঞ্জ সদরের পঞ্চসার দারুসসুন্নাত ইসলামিয়া ফাজিল (ডিগ্রী) মাদ্রাসা কেন্দ্র সহ জেলার বিভিন্ন কেন্দ্রসমূহ সরেজমিনে পরিদর্শন করতে দেখা যায় জেলা ম্যাজিস্ট্রেট ও জেলা প্রশাসক মোঃ আবু জাফর রিপন ও মুন্সীগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ আসলাম খান মহোদয়কে।

জেলায় এবার মোটা ১৭টি মূল ও ১৯ টি উপ-পরীক্ষা কেন্দ্রে একযোগে ১২ হাজার ৭ শত জন শিক্ষার্থী এসএসসি পরীক্ষা দিচ্ছে। এর মধ্যে জেনারেল শাখায় ১১ হাজার ১শ ৭৫ জন, দাখিল ও ভোকেশনাল শাখায় ৯৭১ জন পরীক্ষার্থী এসএসসি পরীক্ষা দিচ্ছে।

মুন্সীগঞ্জ জেলা ম্যাজিস্ট্রেট ও জেলা প্রশাসক মোঃ আবু জাফর রিপনের নেতৃত্বে প্রতিটি উপজেলায় নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনার ভূমি সহ ট্যাগ অফিসার পরীক্ষা নিয়ন্ত্রণের দায়িত্বে রয়েছেন।

প্রতিটি পরীক্ষা কেন্দ্রে পুলিশ বাহিনীর সদস্য ও পরীক্ষা কেন্দ্রের সিকিউরিটিরা পরীক্ষা কেন্দ্রের নিরাপত্তার দায়িত্ব পালন করছেন।

মুন্সীগঞ্জ জেলা শিক্ষা অফিসার মোঃ ইসমাইল হোসেন বলেন, মুন্সীগঞ্জে সুষ্ঠু ও সুশৃঙ্খলভাবে এসএসসি পরীক্ষা গ্রহন কার্যক্রম চলছে আমাদের মোবাইল টিম সার্বক্ষণিক দায়িত্ব পালন করছেন। এবারের এসএসসি পরীক্ষা শান্তিপূর্ণ ও নকল মুক্ত রয়েছে।

www.bbcsangbad24.com

আরও দেখুন আমাদের সাথে......

More From Author