মুন্সীগঞ্জে  ঠিকারের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ,রাস্তার কাজ বন্ধ! ভোগান্তিতে জনসাধারন

Estimated read time 1 min read

জানুয়ারী,২৬,২০২৪

নিজস্ব প্রতিবেদক:

নির্মাণাধীন রাস্তার কাজ পরিদর্শনে গিয়ে ঠিকাদারের কাছে মুটা অংকের চাঁদা দাবী টাকা দিতে রাজি না হওয়ায় মিথ্যা মামলা দিয়ে হয়রানীর অভিযোগ এলজিইডি মুন্সীগঞ্জ ল্যাব টেকনিশিয়ান (এলটি)মো: আবদুর রব মিয়ার বিরুদ্ধে।

মুন্সীগঞ্জের টংগীবাড়ি উপজেলার সোনারং ব্রীজ হতে বেতকা চৌরাস্তা পর্যন্ত রাস্তার কাজ পাঁচ কোটি টাকা ব্যায়ে নির্মাণ করার জন্য একটি ঠিকাদার প্রতিষ্ঠান কাজটি হাতে নেয় এবং কিছু কাজ করে ফেলে রেখে চলে যায়। পরে ৫৭ লক্ষ্য টাকা লেপস দিয়ে ঠিকাদার প্রতিষ্টান গোপালগঞ্জ জেলার এন একে এএ (জেবি) এর প্রোপা: ঠিকাদার নায়েব আলী খান কাজটি হাতে নেন। সাব কন্টেক্টার হিসেবে কাজ করছেন মো: কাজী কৌশিক।

কাজী কৌশিক অভিযোগ করে বলেন,গত ২২ জানুয়ারী বিকালে এলজিইডি মুন্সীগঞ্জ ল্যাব টেকনিশিয়ান (এলটি)মো: আবদুর রব মিয়াসহ একটি টিম কাজের পরিদর্শনে আসেন। তখন আবদুর রব আমাকে আলাদা ডেকে নিয়ে মোটা অংকের টাকা দাবী করেন। আমি দিতে রাজি না হলে তিনি উল্টাপাল্টা ব্যবহার শুরু করেন আমার সাথে। একপর্যায়ে তিনি সরকারের উদ্দর্তন ব্যক্তির উদ্দ্যেশে অকথ্য ভাষায় গালাগালিজ করেন যাহা উপস্থিত জনগন সামাজিক মাধ্যমে ভাইরাল করেন। পরে আবদুর রব সাহেবের সাথে উপস্থিত জনতার মাঝে হাতা-হাতির ঘটনা ঘটে এতে তিনি ব্যাথা পান এবং তিনি নিজেই থানায় গিয়ে আমার নামে মিথ্যা মামলা করেন।

কৌশিক আরো বলেন,আমার বিরুদ্ধে মিথ্যা মামলা যদি তিনি উঠিয়ে না নেন তাহলে চলমান রাস্তার কাজ বন্ধ থাকবে।

সরেজমিনে গিয়ে জনসাধারনের সাথে আলাপকালে তারা বলেন,রাস্তার কাজ ভালোভাবেই চলছিলো হঠাৎ করে আবদুর রব নামের ব্যক্তি এসে ঝামেলা তৈরী করেছেন। এতে করে রাস্তার কাজটি বন্ধ হয়ে যাওয়ায় আমাদের ভোগান্তির কোন শেষ নেই। এদিকে এঘটনার পর থেকে টংগীবাড়ি সোনারং হতে বেতকা চৌরাস্তা পর্যন্ত রাস্তার কাজ বন্ধ থাকায় যানবাহনসহ জনসাধারন চরম ভোগান্তিতে পড়েছে,ব্যহত হচ্ছে জন জীবন।

www.bbcsangbad24.com

আরও দেখুন আমাদের সাথে......

More From Author