মুন্সীগঞ্জে নাশকতা রোধে পেট্রোল-ডিজেল খোলা দোকান বন্ধে চিরুনী অভিযান

Estimated read time 1 min read

নভেম্বর,২৮,২০২৩

বিবিসি সংবাদ ডেস্ক:

সারাদেশে বিএিনপির ডাকা টানা অবরোধ ও হরতালে নাশকতা,যানবাহনে অগ্নিসংযোগ এড়াতে সরকারী নিষেজ্ঞা মোতাবেক খোলা দোকানে অকটেন,পেট্রোল,ডিজেল বেচাকিনা বন্ধে চিরুনী অভিযান চালিয়েছে মুন্সীগঞ্জ জেলা পুলিশ।
মঙ্গলবার ২৮ নভেম্বর সকাল থেকে মুন্সীগঞ্জ জেলা পুলিশের অভিভাবক পুলিশ সুপার মোহাম্মদ আসলাম খাঁনের দিক নির্দেশনা মোতাবেক পুরো জেলা জুড়ে এঅভিযান চালিয়েছে পুলিশ প্রশাসন।
এরই অংশ হিসেবে মুন্সীগঞ্জ সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার থান্দার খায়রুল হাসান পিপিএম এর নেতৃত্বে জেলা শহরের বিভিন্ন এলাকায় অবিস্থিত খোলা অকটেন,পেট্রোল,,ডিজেল বিক্রেতা দোকানে এই চিরুনী অভিযান চালানো হয়। এতে জব্দসহ এধরনের সকল দোকানগুলো বন্ধ করে দেওয়া হয়।এতে অংশ নেয় মুন্সীগঞ্জ সদর থানা ও সদর পুলিশ ফাঁড়ির অফিসার ফোর্স।
এবিষয়ে মুন্সীগঞ্জ সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার থান্দার খায়রুল হাসান পিপিএম সেবা বলেন,আমাদের মান্যবর পুলিশ সুপার স্যারের দিক নির্দেশনা মোতাবেক নাশকতা এড়াতে এ অভিযান পরিচালনা খোলা বাজরে যাতে অকটেন,পেট্রোল,ডিজেল বিক্রি না করতে পারে সেই লক্ষে খোলা বিক্রেতা দোকানগুলো বন্ধ করে দেওয়া হয়েছে। আমাদের এ অভিযান অব্যাহত থাকবে । নাশকতা প্রতিরোধে যে কোন পরিস্থিতির মোকাবেলা করতে জেলা পুলিশ সব সময় তৎপর রয়েছে।

www.bbcsangbad24.com

আরও দেখুন আমাদের সাথে......

More From Author