মুন্সীগঞ্জে পুলিশ ও সাংবাদিককের উপর হামলায় দায়েরকৃত মামলায় ইউপি চেয়ারম্যান গ্রেফতার 

Estimated read time 1 min read

মে,১১,২০২৪

বিবিসি সংবাদ ডেস্ক:

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলা পরিষদ নির্বাচনে পুলিশ ও সাংবাদিককে মারধরের ঘটনায় আজ শনিবার (১১ মে ) রাত ৯ টার দিকে সেই বিতর্কিত চেয়ারম্যান মনিরুল হক মিঠুকে ঢাকার শাহজাহানপুর এলাকা থেকে গ্রেফতার করেছে পুলিশ।

আজ দুপুরে মিঠুসহ হামলার সাথে জড়িতদের গ্রেফতারের দাবিতে মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সামনে মানববন্ধন করে সাংবাদিকরা।

,গত ৮মে প্রথম ধাপে মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলা নির্বাচনে সকাল ৯ টার দিকে হোসেনদি ইউনিয়নের ভবানীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রের প্রভাব বিস্তার করতে কেন্দ্রের বাহিরে জড়ো হচ্ছিলো কিছু লোক। এ সময় পরিস্থিতি অবনতি হওয়ার আশঙ্কায় ভোটকেন্দ্রের দায়িত্বে থাকা পুলিশ সদস্য সোহেল রানা সবাইকে সরে যেতে বলেন। এতে ক্ষুব্ধ হয়ে চেয়ারম্যান মনিরুল হকের নির্দেশে সোহেলকে মারধর শুরু করেন তাঁর ভাতিজা তুরিন এবং তাদের লোকজন।

এ সময় পাশ থেকে ছবি তুলছিলেন ও ভিডিও করছিলেন সাংবাদিক গোলজার হোসেন। পরে তাঁরা সোহেলকে রেখে গোলজারের ওপর হামলা করেন। এসময় সাংবাদিকের মুঠোফোন,, প্রেস আইডি ও পর্যবেক্ষেক কার্ড ছিনিয়ে নেয় হামলাকারী।

পুলিশ ও সাংবাদিকের উপর হামলার ঘটনায় পৃথক দুটি মামলায় চেয়ারম্যান মনিরুল হক মিঠুকে প্রধান আসামী করা হয়। ঐ দিন মো. মাসুম নামে মনিরুল হকের এক কর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এ ব্যাপারে গজারিয়া থানা অফিসার্স ইনচার্জ ওসি মো. রাজীব খান বিবিসি সংবাদকে বলেন, দায়েরকৃত মালার প্রধান আসামী হোসেন্দী ইউপি চেয়ারম্যান মনিরুল হক মিঠুকে শনিবার রাত ৯টার সময় ঢাকার শাহজাহানপুর এলাকা হতে গ্রেফতার করেছে গজারিয়া থানা পুলিশ।

www.bbcsangbad24.com

আরও দেখুন আমাদের সাথে......

More From Author