মুন্সীগঞ্জে যথাযথ মর্যাদা ও পূর্ণ ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন

Estimated read time 1 min read

মার্চ,০৭,২০২৪


আবু হানিফ রানা:

আজ ঐতিহাসিক ৭ মার্চ। বাঙালি জাতির স্বাধীনতা সংগ্রাম ও মুক্তিযুদ্ধের ইতিহাসের এক অনন্য দিন। ১৯৭১ সালের এই দিনে সোহরাওয়ার্দী উদ্যানে বিশাল জনসমুদ্রে দাঁড়িয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশের স্বাধীনতা সংগ্রামের ডাক দেন। এ দিন লাখ লাখ মুক্তিকামী মানুষের উপস্থিতিতে এই মহান নেতা বজ্রকণ্ঠে ঘোষণা করেন,‘রক্ত যখন দিয়েছ – রক্ত আরও দেব, এ দেশের মানুষকে মুক্ত করে ছাড়ব ইনশাআল্লাহ”। এবারের সংগ্রাম আমাদের মুক্তির সংগ্রাম, এবারের সংগ্রাম স্বাধীনতার সংগ্রাম।’


বিনম্র শ্রদ্ধা, যথাযথ মর্যাদা ও পূর্ণ ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে বৃহস্পতিবার (৭ মার্চ) সকাল ০৯.০০ ঘটিকায় জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে মুন্সীগঞ্জ প্রশাসক আবু জাফর রিপন বিপিএএ.‘ঐতিহাসিক ৭ই মার্চ ২০২৪’ উদযাপন করেছে।

‘ঐতিহাসিক ৭ই মার্চ’ উপলক্ষে জাতির পিতার প্রতিকৃতিতে মুন্সীগঞ্জ জেলা পুলিশের পক্ষ থেকে মোহাম্মদ আসলাম খান পিপিএম, পুলিশ সুপার, মুন্সীগঞ্জ পুষ্পস্তবক অর্পণ করে জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন।


পুলিশ সুপার ও জেলা প্রশাসক পুষ্পস্তবক অর্পণ শেষে জাতির পিতার প্রতি সন্মান প্রদর্শণ করেন এবং সেখানে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থেকে জাতির পিতার স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন। এসময় জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ জেলা পুলিশের অন্যান্য উর্ধ্বতন কর্মকতা, জেলা প্রশাসনের অন্যান্য উর্ধ্বতন কর্মকতা,মুক্তিযোদ্ধা কমান্ড, দলীয়,সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।
www.bbcsangbad24.com

আরও দেখুন আমাদের সাথে......

More From Author