মুন্সীগঞ্জ জেলার কনস্টেবল পদে প্রার্থীদের নিয়োগ সংক্রান্ত দ্বিতীয় দিনের কার্যক্রম সম্পন্ন

Estimated read time 1 min read


ফেব্রুয়ারী,২২,২০২৪

বিবিসি সংবাদ ডেস্ক:

“সেবার ব্রতে চাকরি” এই প্রত্যয়ে বাংলাদেশ পুলিশ ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ পরীক্ষা-২০২৪ উপলক্ষ্যে মুন্সীগঞ্জ জেলার প্রার্থীদের নিয়োগ সংক্রান্ত দ্বিতীয় দিনের কার্যক্রম সম্পন্ন।

২২ ফেব্রুয়ারী ২০২৪ খ্রিষ্টাব্দ মুন্সীগঞ্জ জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইনস্ প্যারেড গ্রাউন্ডে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ সংক্রান্ত দ্বিতীয় দিনের কার্যক্রম মাননীয় পুলিশ সুপার এবং নিয়োগ বোর্ডের সভাপতি মোহাম্মদ আসলাম খান সার্বক্ষণিক তদারকি ও দিকনির্দেশনা মোতাবেক সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন করা হয়।
দ্বিতীয় দিনের কার্যক্রমে
২০০ মিটার দৌড়,
পুশ আপ,
লং জাম্প,
হাইজাম্প অনুষ্ঠিত হয়।
এছাড়াও টিআরসি নিয়োগ বোর্ডের সম্মানিত অন্যান্য সদস্যদ্বয়, পুলিশ হেডকোয়ার্টার্সের প্রতিনিধিদ্বয় সহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।
দ্বিতীয় দিনের কার্যক্রম সুশৃঙ্খল ও সঠিকভাবে সম্পন্ন হওয়ায় নিয়োগ বোর্ডের সদস্য সহ নিয়োগ ডিউটিতে নিয়োজিত পুলিশ সদস্যদের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন পুলিশ সুপার মহোদয়।
আগামী (২৩ ফেব্রুয়ারী ২০২৪) তারিখ ২০০ মিটার দৌড়, পুশ আপ, লং জ্যাম্প, হাই জাম্প পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের পুলিশ লাইন্স মুন্সীগঞ্জে Physical Endurance Test (PET) – এর ১৬০০ মিটার দৌড়, টায়ার ড্র্যাগিং, রোপ ক্ল্যামিং পরীক্ষা অনুষ্ঠিত হবে।

www.bbcsangbad24.com

আরও দেখুন আমাদের সাথে......

More From Author