মুন্সীগঞ্জ জেলা পুলিশ লাইন্সে পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এর উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

Estimated read time 1 min read


জানুয়ারী,১৭,২০২৪

আবু হানিফ রানা:

“আমরা আছি তোমাদের সাথে” এ শ্লোগানকে সামনে রেখে মুন্সীগঞ্জ জেলা পুলিশ লাইন্সে পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এর উদ্যোগে অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক), মুন্সীগঞ্জের সম্মানিত সভানেত্রী ডা. মাহমুদা আফরোজ মহোদয়ের সভাপতিত্বে অনুষ্ঠিত এই মহতী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মান্যবর পুলিশ সুপার, মুন্সীগঞ্জ মোহাম্মদ আসলাম খান।
উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ জেলা পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এর সহ-সভানেত্রী রুবিনা আখিঁ ও ইসরাত জাহান শিলু।
অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) দেশব্যাপী বিভিন্ন মানবিক কার্যক্রম পরিচালিত করছে। এই ধারাবাহিকতায় (পুনাক) মুন্সীগঞ্জ জেলা অসহায় মানুষদের একটুখানি উষ্ণতা এনে দিতে, এ উদ্যোগ অসহায়দের সামান্যতম উপকার হলে আমরাও কৃতার্থ হব। জেলা পুলিশ মুন্সীগঞ্জের পক্ষ থেকে আমরা এই মহতী উদ্যোগের সর্বাত্নক মঙ্গল কামনা করছি।
এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) ইয়াসিনা ফেরদৌস, নারী সংরক্ষিত কমিশনার নার্গিস আক্তার, আর আই মোহাম্মদ আইযুব আলী ।

www.bbcsangbad24.com

আরও দেখুন আমাদের সাথে......

More From Author