মুন্সীগঞ্জ পৌরসভার উপ-নির্বাচন,জগ প্রতীকের উঠান বৈঠক যেন জনসমুদ্রে পরিনত

Estimated read time 1 min read

মার্চ,০৩,২০২৪


আবু হানিফ রানা:


আগামী ৯ মার্চ অনুষ্ঠিত হতে যাচ্ছে মুন্সীগঞ্জ পৌরসভার মেয়র পদে উপ-নির্বাচন। আর সেই নির্বাচনে মেয়র পদে (জগ) প্রতীকে নির্বাচন করছেন মুন্সীগঞ্জ ৩ আসনের মাননীয় সংসদ সদস্য হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লবের সহধর্মীনি চৌধুরী ফাহরিয়া আফরিন।

নির্বাচনী প্রচরনার প্রতিটি উঠন বৈঠকেই যেন জনসমুদ্রে পরিনত হয়ে। শনিবার ২মার্চ মুন্সীগঞ্জ পৌরসভার ৭নং ওয়ার্ড উত্তর ইসলামপুর ইদ্রিস আলী মাদবর পলিটেকনিক্যাল ইনস্টিউট মাঠে এলাকাবাসি কতৃক আয়োজিত চৌধুরী ফাহরিয়া আফরিনের জগ প্রতীকে উঠান বৈঠক যেন জনসমূদ্রে পরিনত হয়ে। ঐ এলাকার জনসাধারন উঠান বৈঠকে ছুটে আসেন তাদের পছন্দের প্রর্থীকে দেখার জন্য এবং তারা প্রতিশ্রুতি দেন আগামী ৯ মার্চ নির্বাচনের দিন তাদের মনোনিত প্রার্থী চেীধুরী ফাহরিয়ার আফরিনকে জগ প্রতীকে ভোট দিয়ে নির্বাচিত করে ঘরে ফিরবেন।

উপস্থিত জনতার একটিই শ্লোগান ছিলো মুন্সীগঞ্জ পৌরসভার জন্য যোগ্য প্রার্থী হিসেবে চৌধুরী ফাহরিয়া আফরিনই যোগ্য ,তিনি নির্বাচিত হলে মুন্সীগঞ্জ পৌরসভার ব্যাপক উন্নয়ন হবে। কেননা বিগত দিনে মেয়র ছিলেন বর্তমান এমপি ফয়সাল বিপ্লব আর সেই সমই পৌরসভার ব্যাপক উন্নয়ন হয়েছে। এই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে এই উপ নির্বাচনে চৌধুরী ফাহরিয়া আফরিনকেই জগ প্রতীকে ভোটাধিকার প্রয়োগ করে নির্বাচিত করবেন এমন প্রতিশ্রুতি উপস্থিত জনতার।

এসময় উঠান বৈঠকে জনগনের উদ্দ্যেশে জগ প্রতীকের মেয়র প্রার্থী চৌধুরী ফাহরিয়া আফরিন বলেন,আমি নির্বাচন করতে চাইনি আপনারাই আমাকে নির্বাচনে এনছেন ইনশাল্লাহ যদি আমানারা আমাকে নির্বাচিত করেন আপনাদের ভোট দিয়ে । কথা দিলাম মুন্সীগঞ্জ পৌরসভাকে একটি মডেল পৌরসভায় রুপান্তরিত করব। আপনাদেরকে সাথে নিয়েই কাজ করব এবং উন্নয়নের ধারাকে আরো গতিশীল করব।

www.bbcsangbad24.com

আরও দেখুন আমাদের সাথে......

More From Author