মুন্সীগঞ্জ পৌর মেয়রের পদত্যাগপত্র জমা ও সতন্ত্র প্রার্থী হিসেবে ঘোষনা দিলেন,ফয়সাল বিপ্লব

Estimated read time 1 min read

নভেম্বর,২৮,২০২৩

আবু হানিফ রানা:


মুন্সীগঞ্জ ৩ আসনের তৃনমুলের ভালোবাসা ও যুবসমাজের অহংকার,গনমানুষের নেতা মুন্সীগঞ্জ পৌরসভার দুইবারের নির্বাচিত সফল মেয়র মুন্সীগঞ্জ জেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লব। আজ মুন্সীগঞ্জ পৌর সভার মেয়র পদ থেকে অব্যাহতি চেয়ে পদত্যাগপত্র জমা দিলেন বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার মন্ত্রনালয়ের সচিব বরাবর। আর মুন্সীগঞ্জ ৩ আসন থেকে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সতন্ত্র প্রার্থী হিসেবে ঘোষনা দেন হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লব।
পরে স্থানীয় বিভাগের সচিব সেটি রিসিভ করেন এবং উক্ত পদে শুন্য পদ ঘোষনা ও পরবর্তি সময়ে পৌর মেয়র নির্বাচন না হওয়া পর্যন্ত উক্ত পদে প্যানেল মেয়র এক কে মেয়র পদে বহাল ঘোষনা দেন।
আর এদিকে অপেক্ষামান হাজার হাজার নেতাকর্মী তাদের পছন্দের নেতার সতন্ত্র প্রার্থী হিসেবে ঘোষনার এ সংবাদকে স¦াগত জানিয়ে আনন্দে মুখরিত । হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লব মুন্সীগঞ্জ ৩ আসন থেকে আওয়ামীলীগের দলীয় মনোনয় জমা দিয়ে ছিলেন। কিন্তু দল থেকে মনোনয়ন পাননি। পরবর্তিতে দল থেকে যখন ঘোষনা দেন যে সতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করার সুযোগ আছে ও নিজেকে জনপ্রিয়তার প্রমাণ দেওয়ার। তখন তিনি দীর্ঘদিনের রাজনৈতিক কার্যক্রমের মধ্য দিয়ে অর্জন করা জনগনের ভালোবাসা ও তাদের দেওয়া প্রতিশ্রুতি রক্ষার্থে মুন্সীগঞ্জ ৩ আসন থেকে সতন্ত্র প্রার্থী হিসেবে ঘোষনা দিয়েছেন। তিনি প্রমাণ করে দিতে চান এই আসনে জনগণ তাকে কতটুকু ভালোবাসেন তা ভোট যুদ্ধের মাধ্যমে।

www.bbcsangbad24.com

আরও দেখুন আমাদের সাথে......

More From Author