মুন্সীগঞ্জ-১ আসনে ট্রাক প্রতীকের প্রার্থীকে আচরনবিধি লঙ্ঘনে ১৫ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত

Estimated read time 1 min read

জানুয়ারী,০৩,২০২৪

সিরাজদীখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি

মুন্সীগঞ্জের সিরাজদিখানে  স্বতন্ত্র ট্রাক প্রতীকের প্রার্থী ঢাকা মহানগর দক্ষিন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গোলাম সারোয়ার কবীরের নির্বাচনী প্রচার-প্রচারণা অনুষ্ঠানে নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘনের দায়ে ভ্রাম্যমাণ আদালতে পরিচালনা করে জরিমানা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট উম্মে হাবিবা ফারজানা।

মঙ্গলবার ২ জানুয়ারী দুপুরে উপজেলার বালুচর ইউনিয়নের কালীনগর আল আমিন মার্কেটে।

বালুচর ইউনিয়ন আওয়ামী লীগ মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মো: দুলাল মিয়ার সভাপতিত্বে  স্বতন্ত্র প্রার্থীর ট্রাক প্রতীকের প্রচার-প্রচারণায় দোয়া ও মোনাজাত করে তোবারক বিতরণ জন্য ১২ পাতিল (ডেক)খিচুড়ি রান্না করা হয়।

১২ পাতিল (ডেক)খিচুড়ি রান্না করায় সংসদ নির্বাচনে রাজনৈতিক দল ও প্রার্থীর বিধিমালা ২০০৮ এর ৬ ধারায় ভ্রাম্যমাণ আদালতে পরিচালনা করে ১৫ হাজার টাকা জরিমানা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট উম্মে হাবিবা ফারজানা।পরে ১২ পাতিল (ডেক) রান্না করা খিচুড়ি আশেপাশের বিভিন্ন এতিমখানায় দেওয়ার নির্দেশ প্রদান করেন।এ-সময় অনুষ্ঠানটি ছত্র ভঙ্গ হয়ে যায়। 

এ বিষয়ে ট্রাক প্রতীকের দোয়াও মোনাজাত অনুষ্ঠানে অংশ নেওয়া নেতাকর্মী ও সমর্থকদের মাঝে মিশ্র প্রতিক্রিয়া দেখা দেয়।

পরে উপজেলা পরিষদ ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী যুবলীগ আহ্বায়ক মইনুল হাসান নাহিদ এসে পুনরায় স্বতন্ত্র প্রার্থীর ট্রাক প্রতীকের বিজয়ের লক্ষ্যে উঠান বৈঠক করেন।

অন্যদিকে সম্প্রতি নৌকার ক্যাম্পে গিয়ে পোষ্টার ছিঁড়ে ফেলা ও কর্মীদের হুমকি প্রদানসহ একাধিক অভিযোগ রয়েছে সিরাজদীখান উপজেলার ভারপ্রাপ্ত চেয়ারম্যান যুবলীগের আহবায়ক মঈনুল হাসান নাহিদের বিরুদ্ধে।

www.bbcsangbad24.com

আরও দেখুন আমাদের সাথে......

More From Author