মুন্সীগঞ্জ ৩ আসনে সতন্ত্র প্রার্থী হিসেবে মনোয়নপত্র জমা দিলেন ফয়সাল বিপ্লব

Estimated read time 1 min read

নভেম্বর,৩০,২০২৩


আবু হানিফ রানা:


আজ ৩০ নভেম্বর দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের মনোনয়ন জমার শেষ তারিখে মুন্সীগঞ্জ ৩ আসন থেকে সতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিলেন জেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য মুন্সীগঞ্জ পৌরসভার দুই বারের মেয়র হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লব। এসময় জেলা মনোনয়ন পত্র জমা নেন মুন্সীগঞ্জ জেলা রির্টারনিং অফিসার জেলা প্রশাসক মো: আবু জাফর রিপন।

হাজী ফয়সাল বিপ্লবের মনোনয়নপত্র জমার সময় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে তাহার সমর্থিত কয়েক হাজার নেতা কর্মী জড়ো হয়েছেন।

এসময় উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ সদর থানা আওয়ামীলীগের সভাপতি ও চরকেওয়ার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আফছার উদ্দিন ভুইয়া,সাধারন সম্পদক এডভোকেট সামছুল কবির মাস্টার,গজারিয়া উপেজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মুনসুর আহম্মেদ জিন্নাহ, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাজমুল হাসান সোহেল, পঞ্চসার ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো: মহিউদ্দিন আলামগীর, শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাইদুর রহমান ভুইয়া, পঞ্চসার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী গোলাম মোস্তফাসহ সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগসহ সহেযোগী সংগঠনের নেতা কর্মীরা।

মনোনয়নপত্র জমা শেষে হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লব গনমাধ্যমকে বলেন,মুন্সীগঞ্জ ৩ আসনের জনগনের ভালোবাসা নিয়ে আমি আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন সংগ্রহ করেছিলাম, কিন্তু পাইনি। সতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করার সুযোগ থাকায় এ আসনে আমার ভালোবাসার মানুষের পাশে থেকে সেবা করার লক্ষে আমি সতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দিলাম। সুষ্ট ভোট হলে আমি বিপুল ভোটে এই আসন থেকে নির্বাচিত হইব ইনশাল্লাহ।

www.bbcsangbad24.com

আরও দেখুন আমাদের সাথে......

More From Author