শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে মুন্সীগঞ্জ জেলা পুলিশের পুষ্পস্তবক অর্পণ

Estimated read time 1 min read


ফেব্রুয়ারী,২১,২০২৪

আবু হানিফ রানা:

২১ ফেব্রুয়ারি মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ২০২৪ উপলক্ষে একুশের প্রথম প্রহরে শহিদদের স্মরণে মুন্সীগঞ্জ কেন্দ্রিয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন মুন্সীগঞ্জ জেলা পুলিশ সুপার, মোহাম্মদ আসলাম খাঁন। এ সময় মুন্সীগঞ্জ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

অমর একুশে আমাদের গণতান্ত্রিক মূল্যবোধ, বাঙালি জাতীয়তাবাদ, মুক্তিযুদ্ধের চেতনা এবং ধর্ম নিরপেক্ষতার প্রতীক। ভাষা আন্দোলন ছিল বাংলার স্বাধিকার আন্দোলনের সূতিকাগার। বাঙালি জাতিসত্তা বিকাশের যে সংগ্রামের সূচনা সেদিন ঘটেছিল, মুক্তিযুদ্ধের গৌরবময় পথ বেয়ে স্বাধীন বাংলাদেশের অভ্যুদয়ের মধ্য দিয়ে তা চূড়ান্ত পরিণতি লাভ করে। একুশে ফেব্রুয়ারি তাই বাঙালির কাছে অন্তহীন প্রেরণার প্রতীক।

মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস বিশ্বের সব জাতিগোষ্ঠীর নিজস্ব ভাষা ও সংস্কৃতি রক্ষায় ঐক্য ও বিজয়ের প্রতীক হয়ে উঠুক।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মোহাম্মদ বদিউজ্জামান, পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) ইয়াসিনা ফেরদৌস, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) থান্দার খাইরুল হাসান পিপিএম মহোদয় সহ জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

www.bbcsangbad24.com

আরও দেখুন আমাদের সাথে......

More From Author