ঢাকা -মাওয়া এক্সপ্রেসওয়েতে মাছ ভর্তি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডে ধাক্কা, নিহত-২ আহত-৫

Estimated read time 1 min read

ফেব্রুয়ারী,১৩,২০২৪

মুন্সীগঞ্জ প্রতিনিধি:

ঢাকা মাওয়া মহাসড়কে ঢাকা গামী মাছ ভর্তি ট্রাক উল্টে ২জন নিহত ৫ জন গুরুত্ব আহত হয়েছে।

মঙ্গলবার দুপুর ১টার দিকে ঢাকা মাওয়া মহাসড়কের হাসাড়া হাইওয়ে থানার বিপরীত পাশ্বে মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে । সংবাদ পেয়ে শ্রীনগর ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌছে আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে
কর্তব্যরত চিকিৎসক শহিদুল ও হাফেজ নামে দুইজনকে মৃত ঘোষনা করেন। আর আহত ৫জনের অবস্থার অবনতি দেখে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

জানাযায়,নিহত শহিদুল(৩৫), সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার নিমগাছী এলাকার আঃ রাজ্জাক হাওলাদারের ছেলে এবং নিহত হাফেজ(৪০) একই এলাকার বাবলু মিয়ার ছেলে।
আর আহতরা হলেন, সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার নিমগাছি এলাকার ইমরান (২৫), গাজিপুর কালিয়াকৈর উপজেলার খোলাপাড়া গ্রামের মুগুর আলীর ছেলে খোরশেদ আলম (৫০), টাঙ্গাইল ঘাটাইলের হৃদয় (২০), ঢাকার জামালবাগ এলাকার
সেকেন্দার আলীর ছেলে সায়েম (৪০) ও অজ্ঞাতনামা ১জন।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুর ১টার দিকে যশোহর থেকে ঢাকামুখি মাছ ভর্তি ট্রাক ঢাকা মেট্রো ন-১১-৭৮১৭ এর অভার লোডিংয়ের কারনে পিছনের চাকা ব্রাস্ট হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডের সাথে ধাক্কা খেয়ে উল্টে যায়। এতে ট্রাকে থাকা ৭ জন যাত্রী গুরুত্বর আহত হন। সংবাদ পেয়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌছে আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন।
এবিষয়ে শ্রীনগর ফায়ার স্টেশন এয়ারহাউস কর্মকর্তা মাহফুজ রিবেন বিবিসিকে জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌছে আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক দুইজনকে মৃত ঘোষনা করেন এবং আহত অন্যান্যদের অবস্থার অবনতি দেখে তাদের ঢাকা মেডিকেল হাসপাতালে রেফার্ড করেন। অতিরিক্ত মাল ঝোবাই হওয়ার কারনে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে এই দুর্ঘটনা ঘটে।

www.bbcsangbad24.com

আরও দেখুন আমাদের সাথে......

More From Author