Estimated read time 1 min read

কিশোরগঞ্জে ভাষা শহীদদের স্মরণে শ্রদ্ধা জানাতে সর্বস্তরের মানুষ

ফেব্রুয়ারী,২১,২০২৪

রায়হান জামান, কিশোরগঞ্জ:

শ্রদ্ধা-শোকে কিশোরগঞ্জে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের প্রথম প্রহরে ভাষা শহীদদের ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন সর্বস্তরের মানুষ।

বুধবার (২১ ফেব্রুয়ারি) গুরুদয়াল সরকারি কলেজ মাঠে নবনির্মিত জেলার কেন্দ্রীয় শহীদ মিনারে রাত ১২টা এক মিনিটে ভাষা শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন কিশোরগঞ্জ-১ (সদর-হোসেনপুর) আসনের সংসদ সদস্য ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি। জেলা প্রশাসক মোহাম্মদ আবুল কালাম আজাদ, পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ পিপিএম (বার), জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম এ আফজল, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার আব্দুল মান্নান, কিশোরগঞ্জ পৌর মেয়র মাহমুদ পারভেজ  প্রমুখ।

এছাড়া গুরুদয়াল সরকারি কলেজ, মুক্তিযোদ্ধা সংসদ, সরকারি-বেসরকারি দফতর ছাড়াও বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিক-সাংস্কৃতিক সংগঠনসহ শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীরা শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন।

এদিকে ভাষা শহীদদের স্মরণে জেলার রজনৈতিক কার্যালয়গুলোতে জাতীয়, দলীয় ও কালো পতাকা উত্তোলন এবং নেতাকর্মীরা কালো ব্যাজ পরিধান করেন।
এছাড়া জেলার সকল হাফিজিয়া ও কওমি মাদরাসাগুলোতে ভাষা শহীদদের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ কুরআন খতম ও মোনাজাত প্রার্থনা করা হয়।

www.bbcsangbad24.com

আরও দেখুন আমাদের সাথে......

More From Author