Estimated read time 1 min read

মুন্সীগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষে গুলিবিদ্ধসহ আহত- ১০
নিজস্ব প্রতিবেদক: ফেব্রুয়ারী,২১,২০২৪
মুন্সীগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুপক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ ৩ জন, আহত হয়েছেন ১০ জন। এ ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে আধারা ইউনিয়নের বকুলতলা উচ্চবিদ্যালয় এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীদের তথ্যমতে, আধারা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুরুজ মিয়ার লোকজনের সঙ্গে ওই ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আলী হোসেন সরকারের লোকজনের এলাকায় আধিপত্য নিয়ে পূর্ব বিরোধ চলছিল। এর জেরে বকুলতলা উচ্চবিদ্যালয় সংলগ্ন এলাকায় দুপক্ষ সংঘর্ষে জড়ায়।এতে সুরুজ মিয়ার অনুসারী শাকিল, জুয়েল ও আয়নাল নামের তিন যুবক গুলিবিদ্ধ হন।

গুলিবিদ্ধ ৩জনকে উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে আসা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য সেখান থেকে শাকিল ও জুয়েলকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়। বাকিদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।

এ ঘটনার জের ধরে ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আলী হোসেনের লোকজন ওই গ্রামের প্রতিপক্ষের ৫টি দোকান ভাঙচুর করেন। এ সময় ককটেল ও বিস্ফোরণের ঘটনা ঘটে।

এ বিষয়ে মুন্সীগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. থান্দার খাইরুল হাসান বিবিসিকে জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ওই ঘটনা ঘটে। খবর পেয়ে এলাকায় অতিরিক্ত পুলিশ পাঠানো হয়েছে। এখন পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

আরও দেখুন আমাদের সাথে......

More From Author